সিরিজ বোমা হামলায় জড়িত অপরাধীদের বিচারের দাবিতে রামগঞ্জে সেচ্ছাসেবকলীগের মানববন্ধন

270

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি::

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাংলাদেশ কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের নির্দেশনা রামগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে রামগঞ্জে সিরিজ বোমা হামলায় জড়িত অপরাধীদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে রামগঞ্জ পৌরসভার সামনে ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে বিএনপি জামাতের মদদপুষ্ঠ নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি কর্তৃক একযোগে ঘৃন্য ও নারকীয় সিরিজ বোমা হামলা জড়িত অপরাধীদের বিচারের দাবিতে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এই মানববন্ধনে বক্তব্য রাখেন রামগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ সোহেল রানা। তিনি বিএনপি, জামাত, শিবির ও জেএমবি সংগঠনকে হুশিয়ারি দিয়ে বলেন, বাংলার জমিনে এই সিরিজ বোমা হামলার সাথে জড়িত অপরাধীদের ছাড় দেওয়া হবে না। বাংলার জমিনে এদের বিচার হবেই হবে।

এসময় উপস্থিত ছিলেন, কাঞ্চনপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি নূর নবী চৌধুরী, সহ- সভাপতি সোহেল হোসেন, সাধারন সম্পাদক আবদুর রহমান তালুকদার। নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক হাছান পাটওয়ারী, যুগ্ন আহবায়ক এসপি হাছান পাটওয়ারী, মোঃ নূর আলম, ইছাপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেদ ভূঁইয়া, সাধারন সম্পাদক সবুজ বানিয়া, চন্ডিপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহাঙ্গীর মিঝি, লামচর ইউনিয়ন সেচ্চাসেবক লীগের আহবায়ক মাহফুজ পাটওয়ারী, যুগ্ন আহবায়ক আকতার ভূঁইয়া, দরবেশপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক বিল্লাল হোসেন বাবু, ভাটরা
ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আনোয়ার হোসেন বাবলু, যুগ্ন আহবায়ক খালেক সাইফুল্লাহ সজীব শেখ সহ উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আগত সেচ্ছাসেবক লীগের নেতাকর্মী।