রামগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী বেলাল আহমেদ জনপ্রিয়তায় সবার শীর্ষে

525

এম কাউছার হোসেনঃ-

লক্ষীপুরের রামগঞ্জ আসন্ন পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় সবার শীর্ষে অবস্থান করছেন রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রিয় সফল মেয়র বেলাল আহমেদ বেলাল।

রামগঞ্জ পৌর সভায় আগামী নির্বাচনে মেয়র পদে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং তিনি একজন সৎ নির্ভীক শিক্ষানুরাগী ক্রিড়াবান্ধব মাদক বিরোদী ও বিশিষ্ট সমাজ সেবক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ বেলাল জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে নিরবেই দীর্ঘদিন থেকে রামগঞ্জ পৌরসভা এবং উপজেলার অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে সেবা ও সহযোগীতা করে যাচ্ছেন।

নির্ভর যোগ্য বিভিন্ন সুত্র বলছে, আগামী রামগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে তাকে আ.লীগ দলীয় মনোনয়ন দিলে তিনি নিশ্চিতেই বিজয় ছিনিয়ে আনতে পারবেন। প্রশাসনের এবং দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সকল পেশার মানুষের সাথে তার সু-সম্পর্ক রয়েছে।

আ’লীগ দলীয় নেতা-কর্মি সমর্থকসহ জনসাধারণের মধ্যে আলোচনা চলছে যদি বর্তমান মেয়র কে বাদ দিয়ে সাবেক সফল জনপ্রিয় মেয়র বেলাল আহমেদ বেলাল কে রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আ.লীগ দলীয় সম্ভাব্য মেয়র পদে মনোনয়ন দেয়া হয়। এক্ষেত্রে সবার চাইতে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বেলাল আহমেদ বেলাল।

সাবেক রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবীন আ,লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাজী আলী আকবর বলেন. ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে রামগঞ্জ পৌর বাসীর কাছে তার ব্যাপক পরিচিতি রয়েছে।  বেলাল আহমেদ বেলাল ছাত্র জীবনেই বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে আ.লীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন এবং ছাত্রলীগ-যুবলীগ হয়ে এখন রামগঞ্জ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

রামগঞ্জ উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় সামাজিক উন্নয়ন, সমাজ সেবা, ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে তিনি জড়িয়ে রয়েছেন নবীন প্রবীনসহ সকল শ্রেনী পেশার মানুষের হৃদয়ে। ফলে তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই, মূত্যুর আগে তিনি রামগঞ্জ পৌর বাসীর জন্য একটা কিছু করে যেতে চান যেনো মূত্যুর পরেও তার করে যাওয়া কাজের মাধ্যমে মানুষ তাকে স্মরণ করেন।

রামগঞ্জ পৌর বাসীর অভিমত, এসব বিবেচনায় সাবেক সফল মেয়র বেলাল আহমেদ বেলাল এই হতে পারেন রামগঞ্জ পৌরসভায় আ.লীগ দলীয় মেয়র প্রার্থী। অপর দিকে বিজয়ী হবার উজ্জ্বল সম্ভবনা তারই বেশী বলে দলের নেতা-কর্মীরা মনে করেন। তিনি আগামী পৌর নির্বাচনে সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

রামগঞ্জ পৌর আ.লীগ এর সাধারণ সম্পাদক বেলাল আহমেদ বলেন,আমাদের প্রানপ্রিয় নেতা ড. আনোয়ার হোসেন খান এমপির হাতকে আরো শক্তিশালী করার জন্য পৌরবাসীর উন্নয়নে সর্বদা সতেষ্ট থাকবো এবং শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণের মাধ্যমে রামগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো। এবং সাধারণ  মানুষের মনে জায়গা করে থাকতে চাই। তাই সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করি।