রামগঞ্জে প্রধান শিক্ষকের নেতৃত্বে মসজিদের নামে লক্ষাধীক টাকার গাছ কর্তনের অভিযোগ

331

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমানসহ ৩ জনের বিরুদ্ধে তাহেরপুর জিয়া গাজী জামে মসজিদের সম্পত্তির দোহাই দিয়ে মসজিদের সম্পত্তির বাহিরে গিয়ে জোরপূর্বক দাতাদের নিজ মালিকানা ও দখলিও সম্পত্তি হইতে লক্ষাধীক টাকার গাছ কেটে নেওয়ার অভিযোগ করেন। অভিযুক্ত অন্যান্যরা হলেন উপজেলার তাহেরপুর এলাকার সামছুল ইসলাম ও মিজানুর রহমান।

এই ব্যাপারে মসজিদের মোতওয়ালী জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন,আমার দাদা আবদুল কাদের তাহেরপুর জিয়া গাজী জামে মসজিদের জন্য ৩৫ শতাংশ সম্পত্তি দান করে গিয়াছেন যাহা পরে ওয়াক্ফ এস্টেট লক্ষ্মীপুর কার্যালয়ে রেকর্ড ও হয়েছে। অথচয় বর্তমানে মোখলেছুর রহমান মাষ্টার সহ একটি স্বার্থন্বেষী মহল উদ্দেশ্য প্রনোদিত হয়ে জোরপূর্বক ঐ ৩৫ শতাংশ সম্পত্তির বাহিরে গিয়েও আমাদের নিজ রেকর্ডিয় সম্পত্তি ভোগদখল করতে অনবরত চেষ্টা চালিয়ে যাচ্ছে। কতকয়েক দিন থেকে মোখলেছুর রহমান মাষ্টার নির্দেশে মিজানুর লোকজন নিয়ে আমাদের রোপণকৃত ৬/৭ টা বড় বড় বোলকরৈই গাছ কেটে নিয়ে যাচ্ছ।

এলাকার সাখায়েত উল্ল্যার ছেলে মহসিন আলম বলেন,দাতা ৩৫ শতাংশ সম্পত্তি দান করেছে এরপর কেন মোখলেছুর মাষ্টার তাহাদের বাকী সম্পত্তি নিয়ে বাড়াবাড়ি করছে তাহা আমার বোধগম্য নয়ে।