রামগঞ্জে কাউন্সিলর প্রার্থী রাশেদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ॥ আহত-৫

211

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রাশেদুল হাসানের ব্যবসা প্রতিষ্ঠানে বুধবার বেলা ৩টার দিকে প্রতিপক্ষের সমর্থকরা অতর্কিত হামলা চালিয়েছে। জাকির হোসেন,শাহাদাত হোসেন,সফিকুল ইসলাম,সবুজ হোসেন ও মামুন হোসেন গুরুতর আহত হয়। আহতদের রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের এসআই হান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছে। সৃষ্ট ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
সুত্রে জানায়,রামগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসান ও তার সমর্থকেরা বুধবার বেলা ১টার দিকে নির্বাচন অফিস থেকে মনোয়নপত্র গ্রহন করে রতনপুরস্থ ব্যবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স রাসেদ ট্রেডার্সে পৌচা মাত্রই প্রতিপক্ষের লোকজন হকস্টিক,কাঠের টুকরো এবং ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় আহত যুবলীগ নেতা জাকির হোসেন চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানায়,রামগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহাজানের নিদের্শে তার ভাতিজা মামুন-তানভীরের নেতৃত্বে ৩০/৩৫জনের একটি গ্রুপ হামলা চালিয়ে কাউন্সিলর প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটকেট নিক্ষেপ এবং আমাদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসান বলেন,উপজেলা নির্বাচন অফিস থেকে মনোয়নপত্র নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে পৌছা মাত্রই হামলা শিকার হয়েছি। বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শাহজাহান বলেন,হামলার ঘটনার সাথে আমি জড়িত নই এবং এ ব্যাপারে আমি কিছু জানিনা।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।