রামগঞ্জে করোনা আক্রান্তদের পাশে অক্সিজেন নিয়ে চেয়ারম্যান প্রার্থী শামছুল ইসলাম সুমন

149

রামগঞ্জ প্রতিনিধিঃ

করোনা মহামারীর দূর্যোগ মুহুর্তে যখন অক্সিজেনের জন্য চারিদিকে হাহাকার ঠিক তখনই রামগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্তদের পাশে অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনায় আক্রান্ত সেবা গ্রহীতাদের পাশে দাঁড়ালেন উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের সাবেক প্রয়াত নুরুল ইসলাম চেয়ারম্যান এর বড় ছেলে শামছুল ইসলাম (সুমন)।

নুরুল ইসলাম চেয়ারম্যান ফাউন্ডেশনের – চেয়ারম্যান, শামছুল ইসলাম (সুমন) নিজ অর্থায়নে বিভিন্ন সামাজিক সংগঠন ও করোনা আক্রান্ত রোগীদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ওই অক্সিজেন মিলিন্ডার বিতররনের মাধ্যমে এ মহতি সেবায় কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য রামগঞ্জ উপজেলার ৫ নং চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান -মরহুম নুরুল ইসলাম সাহেবের সুযোগ্য সন্তান, শামছুল ইসলাম (সুমন) পেশায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি ঢাকাস্থ টঙ্গী সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি বর্তমানে চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী হিসাবে তরুন সমাজ ও মুরুব্বিদের মধ্যে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পাশাপাশি সাধারন মানুষের অন্তরে নিজেকে স্থান করে নিয়েছেন ।

শামছুল ইসলাম (সুমন) করোনাকালীন দূর্যোগ মুহুর্তে এলাকাবাসীকে বিভিন্ন দান অনুদান ছাড়াও গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য নিজ অর্থায়নে যাবতীয় খরচ চালিয়ে যাচ্ছেন।

এ সময় সুমন জানান, রামগঞ্জ উপজেলা বাসীর চাহিদা অনুযায়ী আমার সেবা অপ্রতুল হলেও আমি চাই সকল শ্রেণী পেশার মানুষ করোনা মহামারির এ দূর্যোগে দেশের সেবায় এগিয়ে আসুক। এছাড়াও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে মহামারীর এই দুর্যোগ মুহুত্বে সকল মানুষের পাশে থেকে সহযোগীতার কোন বিকল্প নেই বলেও আশাবাদ ব্যাক্ত করেন।