রামগঞ্জে এমপি আনোয়ার খানের ১০ হাজার কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ

142

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত অর্থায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর, ৯নং ভোলাকোট, ৪নং ইছাপুর ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভায় শুক্রবার ও শনিবার দুইদিন ব্যাপী প্রায় ১০ হাজার কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার, বেলা ১২টা থেকে যথাক্রমে ৯নং ভোলাকোট ইউপির আথাকরা উচ্চ বিদ্যালয়, লক্ষীদরপাড়া মাদরাসা, নোয়াপাড়া ও নাগমুদ বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এবং ৪নং ইছাপুর ইউনিয়ন পরিষদ, নুনিয়াপাড়া মাদ্রাসার মাঠে ও রামগঞ্জ পৌর শিশুপার্কে ৭ হাজার শীতার্ত অসহায় পরিবারে এবং গতকাল শুক্রবার বিকেলে ১নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ মাঠে ও পশ্চিম শেফালীপাড়া তরুলতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩ হাজার শীতার্ত অসহায় পরিবারে এ কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কম্বল ও খাদ্যসামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ালীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, সাবেক সফল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ, ৩নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ৮নং কড়পাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, ১নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, ৭নং দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু, পৌর যুবলীগের আহবায়ক মামুনুর রশিদ আখন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম মোজাম্মেল হক, সদস্য সৌদি বিল্লাল, উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ রাশেদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম অপু মাল, ফজলে রাব্বি জয় প্রমূখ।

উল্লেখ্য, গত ৬ বছর থেকে ড. আনোয়ার হোসেন খান এভাবে প্রধানমন্ত্রীর সৌজন্যে নিজ অর্থায়নে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই-চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছেন।

মোঃ তৌহিদুল ইসলাম কবির, রামগঞ্জ, লক্ষ্মীপুর প্রতিনিধি, প্রতিদিনের সংবাদ ০১৭২৬৪৩৭৯১১।