রামগঞ্জে উপজেলা আ’লীগের সভাপতির গাড়িতে হামলা ও ভাংচুর

479

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টুর গাড়িতে হামলা চালানো হয়েছে। উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এতে গাড়িটির গ্লাস ও বডি ক্ষতিগ্রস্থ হলেও কেউ আহত হননি। এ ব্যাপারে সফিক মাহমুদ পিন্টু বাদী হয়ে ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা করেন।
দলীয় ও স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগ নেতা পিন্টু রামগঞ্জ পৌর নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারনার কার্যক্রম শেষ করে রাত সাড়ে ৯টার সময় তাঁর ভাটরা ইউনিয়নের পাচরুখি গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় তাঁর সাথে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুুল ইসলাম সুমন, সদস্য তছলিম হোসেন, দল্টার আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার ও গাড়ি চালক হানিপ ছিলেন। তিনি মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে দূর্বৃত্তরা পিন্টুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুঁড়তে থাকে। রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে গাড়িতে হামলার ঘটনাটি ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।
এডভোকেট সফিক মাহমুদ পিন্টু জানান, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে কাউকে চিনতে পারি নাই। তবে ৫/৬ টি মোটর সাইকেল ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী হঠাৎ আমার গাড়ির পথ প্রতিরোধ করে ইটপাটকেল নিক্ষেপ করায় গাড়ির গ্লাস ও বডি ক্ষতিগ্রস্থ হয়েছে। বিষয়টি নিয়ে অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।