রামগঞ্জে ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা ও মিছিল

216

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে যোগ্য প্রার্থীকে মনোয়ন না দেওয়ার প্রতিবাদে আজ বুধবার (২৭ অক্টোবর) বিকেল ৪ টায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়েছে।
এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও ইউপি প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাদুর ইউপি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া। সভাপতির বক্তব্যে জহিরুল ইসলাম খোকন বলেন, আসছে ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে রেজুলেশন করে যোগ্যপ্রার্থী সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও অত্র ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তোফায়েল আহমেদের সুযোগ্য সন্তান বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলার তিনবারের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়ার নাম ১নাম্বারে প্রস্তাব করে প্রেরন করি। কিন্তু ষড়ষন্ত্র করে টাকার বিনিময় এমন এক ব্যক্তির নাম তালিকায় অর্ন্তভূক্ত করে কেন্দ্রে প্রেরন করে এবং মনোয়ন পায়। তাই এ ইউনিয়ন দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তদন্ত সাপেক্ষে পূর্নবিবেচনা করে জাহিদ হোসেন ভূইয়াকে মনোয়ন দেওয়ার জোর দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আরিফ হোসেন, মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক মহিন উদ্দিন সুজন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু, সাধারন সম্পাদক কবির হোসেন, ছাত্রলীগের সভাপতি মহিন, সাধারন সম্পাদক শরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের ফারুক হোসেন, সাধারন সম্পাদক রাব্বী, শ্রমিকলীগের সভাপতি আঃরহমান, সাধারন সম্পাদক রহমান, কৃষকলীগের আলম মিয়া, সাধারন সম্পাদক আঃআজিজ,রিক্সা শ্রমিকলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক কাউছার ভুইয়াসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সভাবেশ শেষে কাজী মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল করে।