মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লক্ষ টাকার সুতাসহ ৪ ডাকাত গ্রেপ্তার

60

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লি: নামে এক পোষাক কারখানার ডাকাতি হওয়া ৪৩ লক্ষ টাকার সুতা উদ্ধারসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বুধবার (৪ আগস্ট) দুপুর ৩ টার দিকে মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন আব্দুল করিম, মো. রেজাউল, ওবায়দুল ও লিটন শেখ। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, গত ১ আগস্ট ভোররাতে রাইজিং নিট টেক্সটাইলস লি: এর বাউন্ডারী দেয়ালের নিচের ফাঁকা জায়গা দিয়ে অজ্ঞাতনামা ১২/১৩ জনের একদল ডাকাত কারখানায় প্রবেশ করে। এসময় সিকিউরিটি গার্ডদের মারধর করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মুখে কসস্টেপ লাগিয়ে ডাকাতরা রেজিস্ট্রেশন কাভার্ডভ্যান যোগে ৪৩ লক্ষ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। পরে সাটুরিয়া থানায় মামলা হলে গতরাতে ঢাকার আশুলিয়া ও তার আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানসহ লুণ্ঠিত ৪৩ লক্ষ টাকার সুতা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে মানিকগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এদের বিরুদ্ধে চুরি-ডাকাতিসহ আরও নানা অভিযোগ রয়েছে বিভিন্ন থানায়। বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম, ওসি (তদন্ত) হাবিবুর রহমান, রাইজিং নিট টেক্সটাইলস লি: এর ডিজিএম মো. মোশারফ হোসেন প্রমুখ।