বিনামূল্যে অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা চালু করলেন মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন

140

রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি : লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে বিনা মুল্যে অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা এবং অসহায়দের জন্য খাদ্য সামগ্রী বিতরনের কাজ উদ্ভোধন করা হয়। শুক্রবার রাতে চন্ডিপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী পাইনের ব্যক্তিগত উদ্যোগে এই কার্যক্রম শুরু করা হয়।

উদ্ভোধনী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী পাইন বলেন চন্ডিপুর ইউনিয়নে যারা করোনা মহামারিতে অসুস্থ্য তাদের জন্য দ্রুত চিকিৎসা সেবা দিতে কার্যক্রমটি হাতে নেওয়া হয়েছে। আমাদের স্বেচ্ছাসেবকেরা খবর পাওয়া মাত্রই অক্সিজেন সিলিন্ডার নিয়ে রোগীর বসতঘরে উপস্থিত হয়ে

যাবে। গুরুতর অসুস্থ্য হলে এ্যাম্বুলেন্স যোগে হাসপাতালে নিয়ে যাবে। আর যারা কর্মহীন ও অসহায় মোবাইল নাম্বার দেওয়া আছে তারা ফোন করার সাথে সাথে খাদ্য সামগ্রী তাদের ঘরে পৌঁছে যাবে।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম মোল্লা ও যুবলীগ নেতা ইকবাল হোসেন পলাশ,শাহাদাত হোসেন মোল্লা, আলাউদ্দিন আলো, রাজু আহমেদ, লিটন চৌধুরী প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন আরো বলেন, সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনকল্যাণে উপহার সামগ্রী দিয়েছেন এবং আমদের মাননীয় এমপি ড আনোয়ার হোসেন খান গত সাত বছর থেকে ব্যাক্তিগত তহবিল থেকে রামগঞ্জের মানুষকে বিভিন্ন ধরনের ত্রানসামগ্রী দিয়ে আসছেন। সাথে সাথে সকল বৃত্ববানরা যাদের দেওয়ার ক্ষমতা আছে সকলে অসহায়দের পাশে দাড়ানো উচিৎ।