জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত : রামগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

415

নিজস্ব প্রতিবেদক :

জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত করায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এবং প্রেসিডিয়াম সদস্য  হাবিবুর রহমান পবনকে  অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং রামগঞ্জ শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

আজ (০২ অক্টোবর) শনিবার সন্ধায় রামগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়কে এ আনন্দ মিছিল করে রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য কামরুল বিএসসি সহ নতুন পদ প্রত্যাশী নেতাকর্মীরা। এসময় উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে তারা।

প্রসঙ্গত-কুমিল্লা উত্তর ও লক্ষ্মীপুর জেলা শাখা যুবলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) দলটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি তাদের দলীয় প্যাডের মাধ্যমে বলেন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে গঠনতন্ত্রের ২৩ ধারা মোতাবেক কুমিল্লা উত্তর জেলা শাখা ও লক্ষ্মীপুর জেলা শাখার কমিটি বিলুপ্ত করা হয়েছে।

মোস্তাফিজুর রহমান মাসুদ আরও বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে যুবলীগের উল্লিখিত জেলা শাখা সমূহের কমিটি বিলুপ্ত করা হয়।

এবিষয়ে রায়পুরের যুবলীগ নেতা এডভোকেট ইউসুফ আজম বলেন, গত ২১ সেপ্টেম্বর দুপুরে জেলা যুবলীগের বর্ধিতসভাকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে নেতাকর্মীদের শোডাউনে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর অনুসারীরা হামলা চালিয়েছেন। এতে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রুপম হাওলাদারসহ অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন।